1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুস্থ নাদাল মেলবোর্নে পৌঁছেই কোর্টে

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৪৫১ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : করোনা সংক্রমণ থেকে সেরে উঠে অস্ট্রেলীয় ওপেন খেলতে মেলবোর্নে এলেন রাফায়েল নাদাল। স্পেনের ৩৫ বছর বয়সি এই টেনিস খেলোয়াড় এই প্রতিযোগিতায় জিতেছেন মাত্র একবারই। তা-ও সেটা ১৩ বছর আগে, ২০০৯ সালে।

শুক্রবার মেলবোর্নের পার্কের ফাঁকা কোর্টে নিজের ছবি পোস্ট করে টুইটারে নাদাল লেখেন, ‘‘কাউকে বলবেন না…আমি এখানে।’’

সম্প্রতি আবু ধাবিতে একটি টেনিস প্রতিযোগিতায় খেলে স্পেনে ফেরার পরে করোনা সংক্রমিত হন ২০টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী এই খেলোয়াড়। যে প্রসঙ্গে তিনি বলেন, ‘‘ওই সময়ে কিছু অস্বস্তিকর মুহূর্ত কাটাতে হয়েছে।’’ আবু ধাবির সেই প্রতিযোগিতায় খেলতে গিয়ে আরও অনেক খেলোয়াড়ই করোনায় আক্রান্ত হন। যার মধ্যে রয়েছেন, বিশ্বের পাঁচ নম্বর খেলোয়াড় রাশিয়ার আন্দ্রে রুবলেভ। মহিলাদের অলিম্পিক্স চ্যাম্পিয়ন বেলিন্দা বেনচিচ এবং যুক্তরাষ্ট্র ওপেনে চ্যাম্পিয়ন এমা রাদুকানু।

 

নাদাল অস্ট্রেলিয়া ওপেনে খেলতে আসায় আয়োজকেরাও উজ্জীবিত। মরসুমের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়া ওপেন শুরু হবে ১৭ জানুয়ারি থেকে। যদিও সংগঠকেরা এ্রখনও জানেন না, বিশ্বের এক নম্বর খেলোয়াড় নোভাক জোকোভিচ এ বারের অস্ট্রেলিয়া ওপেনে খেলবেন কি না। ৩৪ বছর বয়সি সার্বিয়ার এই টেনিস তারকা বুধবার এটিপি কাপের দলগত ইভেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। ফলে গত বছরের চ্যাম্পিয়ন এ বার প্রতিযোগিতায় আদৌ খেলবেন কি না, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..